ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাওনা টাকা আদায়ে যুবককে শেকলে বেঁধে নির্যাতন, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
পাওনা টাকা আদায়ে যুবককে শেকলে বেঁধে নির্যাতন, আটক ৩

রাজবাড়ী: রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় পাওনা টাকা আদায় করতে মিঠু মোল্লা (৩৩) নামে এক যুবককে তিনদিন ধরে খুঁটির সঙ্গে শেকলে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে।  

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে ওই যুবককে উদ্ধার করে ঘটনায় জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

নির্যাতনের শিকার যুবক মিঠু মোল্লা পাবনার সুজানগর উপজেলার কাদুয়া গ্রামের দিনু মোল্লার ছেলে।

জানা গেছে, মিঠু মোল্লা পাংশা পৌর এলাকার শহীদ শেখসহ বেশ কয়েকজনের কাছ থেকে জমি সংক্রান্ত বিষয়ে প্রায় ৪ মাস আগে টাকা নেন। ওই টাকা আদায় করতে গত রোববার পাংশার হাবাসপুর এলাকা থেকে মিঠুকে ধরে নিয়ে পায়ে শেকল পরিয়ে বেঁধে রাখেন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের শহীদ শেখ ও তার ছেলেরা।

উদ্ধার হওয়ার পর মিঠু মোল্লা জানান, জমি সংক্রান্ত বিষয়ে প্রায় চার মাস আগে তাদের কাছ থেকে ১ লাখ ৮০ হাজার টাকা নিয়েছি। সেই টাকা দিতে না পারায় আমাকে ধরে এনে শেকল দিয়ে বেঁধে রেখে নির্যাতন করেছে।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, পাওনা টাকা না পেয়ে মিঠু নামে এক যুবককে পায়ে শেকল পরিয়ে পৌর এলাকার শহীদ শেখের বাড়িতে আটকে রাখা হয়েছে এমন খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শেকলে বাঁধা অবস্থায় ওই যুবককে উদ্ধার করে। সেইসঙ্গে ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯০৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।