ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে পরকীয়ার জেরে গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
আড়াইহাজারে পরকীয়ার জেরে গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়ার জেরে কীটনাশক পান করে আকলিমা আক্তার (৩০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

 

নিহত আকলিমা উপজেলার বিশনন্দী ইউনিয়নের দড়িবিশনন্দী গ্রামের মজিবর ওরফে মজির স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আকলিমা আক্তারের সঙ্গে প্রতিবেশী সাগর নামে এক যুবকের পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এর জেরে স্বামী মজির সঙ্গে আকলিমার কলহের সৃষ্টি হয়। এনিয়ে এলাকায় বেশ কয়েকবার সালিশে পরকীয়া প্রেমিক সাগর ও আকলিমাকে সর্তক করে দেওয়া হয়। মঙ্গলবার রাতে স্বামী মজিরের সঙ্গে এনিয়ে ফের বিরোধ হলে অভিমান করে কীটনাশক পান করে গুরুতর অসুস্থ হন আকলিমা। পরে তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক আকলিমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে আকলিমার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এমআরপি/ইআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।