ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো যুবক আহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ

মানিকগঞ্জ: মানিকগঞ্জে সকালে হাঁটতে বের হয়ে প্রতীম (২৫) নামে এক যুবকের মারধরে গুরুতর আহত হয়েছেন পৌরসভার সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুল  আজিজ। পরে তাকে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকার চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে পাঠিয়ে দেন।

রোববার ( ৪ সেপ্টেম্বর ) সকালে জেলা শহরের গঙ্গাধরপট্টি এলাকায় এই ঘটনাটি ঘটেছে। প্রতীম শহরের গঙ্গাধরপট্টি এলাকার পলাশের ছেলে।

এ ঘটনায় প্রতীমকে আসামি করে মানিকগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, রোববার সকালে শহরের পূর্বদাশড়া এলাকার বাসা থেকে হাঁটতে বের হন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ। এরপর সকাল সাড়ে ৮টার দিকে গঙ্গাধরপট্টি এলাকায় পৌঁছালে স্থানীয় প্রীতম নামে এক যুবক মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় পেছনে ধাক্কা মেরে ফেলে দেয় আব্দুল  আজিজকে। তিনি উঠে ধাক্কা দেওয়ার প্রতিবাদ করেন। এ সময় প্রীতম তাকে প্রথমে কিলঘুষি মারে ও পরে লোহার রড় দিয়ে মাথায় ও চোখে আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজকে মারধরের অভিযোগে তার শ্যালক আমিনুল ইসলাম বাদী হয়ে বিকেলে প্রতীম নামে এক যুবককে আসামি করে মামলা করেছেন। গুরুত্বের সঙ্গে মামলাটি তদন্ত করা হচ্ছে এবং আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, ৪ সেপ্টেম্বর, ২০২২।
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।