ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুটন্ত পানিতে ঘুমন্ত স্বামীকে ঝলসে দিলেন স্ত্রী  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
ফুটন্ত পানিতে ঘুমন্ত স্বামীকে ঝলসে দিলেন স্ত্রী
 

গাইবান্ধা: গাইবান্ধায় দাম্পত্য কলহের জেরে ফুটন্ত পানিতে ঘুমন্ত অবস্থায় স্বামী মোস্তাফিজুর রহমান রিপনের (৪৫) শরীর ঝলসে দিয়েছেন শাবানা বেগম নামে এক নারী।

রোববার (১১ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে পৌর শহরের সুখনগর এলাকার নিজ বাড়িতে এ ঘটে।


 
বাসের সুপারভাইজার রিপন এ এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।  

ভূক্তভোগীর পরিবারের সদস্যরা জানান, প্রায় এক যুগ আগে শাবানা-রিপনের বিয়ে হয়। তাদের ১২ ও পাঁচ বছর বয়সী দু’টি সন্তান রয়েছে। সাংসারিক নানা বিষয় নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। শনিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ফলে শাবানা রাতে ঘরে না থেকে বারান্দায় ছিলেন। আর রিপন নিজের ঘরে ঘুমিয়েছিলেন। ভোরে ঘুমন্ত রিপনের শরীরে ফুটন্ত গরম পানি ঢেলে পালিয়ে যান শাবানা। পরে রিপনকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
 
গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) তানভীর রহমান জানান, রিপনের মুখ, হাত ও বুকসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাৎক্ষণিকভাবে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসদার রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযুক্ত শাবানা পলাতক। তাকে আটক করার চেষ্টা চলছে।
 
বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।