ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

এসএসসি পরীক্ষার্থীদের সময় নিয়ে বের হওয়ার অনুরোধ পুলিশের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এসএসসি পরীক্ষার্থীদের সময় নিয়ে বের হওয়ার অনুরোধ পুলিশের

ঢাকা: আগামীকাল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) থেকে এসএসসি, এসএসসি (ভোকেশনাল), দাখিল ও দাখিল (ভোকেশনাল) পরীক্ষা শুরু হচ্ছে। পুলিশের পক্ষ থেকে পরীক্ষার্থীদের পর্যাপ্ত সময় নিয়ে রওয়ানা দেওয়ার অনুরোধ করা হয়েছে।

 

এছাড়া পরীক্ষাকেন্দ্রের ২০০ গজের মধ্যে পরীক্ষার্থী ছাড়া জনসাধারণের প্রবেশ সম্পূর্ণরুপে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) এসএসসি পরীক্ষা উপলক্ষে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান এক বিজ্ঞপ্তিতে এসএসসি পরীক্ষার্থীদের পর্যাপ্ত সময় নিয়ে রওয়ানা দেওয়ার অনুরোধ করেছেন।  

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত কয়েকদিন ধরে বৃষ্টি ও খোঁড়াখুঁড়ির কারণে বিভিন্ন সড়কে পানি জমে যানবাহন চলাচলে বেশ ধীরগতি পরিলক্ষিত হচ্ছে। তাই পরীক্ষার্থীদের পর্যাপ্ত সময় নিয়ে পরীক্ষাকেন্দ্রের উদ্দেশে রওয়ানা দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

এদিকে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা নিশ্চিত করার লক্ষ্যে পরীক্ষা চলাকালীন পরীক্ষাকেন্দ্রের ২০০ গজের মধ্যে পরীক্ষার্থী ছাড়া জনসাধারণের প্রবেশ সম্পূর্ণরুপে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।