ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
আলমডাঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আল ইমরানকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে মাসুদ রানা (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে আলমডাঙ্গা থানায় মামলাটি দায়ের করেন নিহতের বাবা আব্দুল জলিল। এ মামলায় গ্রেফতার মাসুদকে প্রধান আসামি করা হয়েছিল।

গ্রেফতার মাসুদ রানা (২৫) গোবিন্দপুর নতুন বাসস্ট্যান্ড পাড়ার বিল্লাল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের পর থেকেই অভিযুক্তদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানের এক পর্যায়ে সন্দেহের তালিকায় থাকা মাসুদকে কুষ্টিয়া জেলা থেকে আটক করা হয়। আটকের পর শনিবার দুপুরে তাকে আমলি আদালতে (আলমডাঙ্গা থানা) তোলা হয়। এ সময় আদালতের বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এদিকে শনিবার দুপুরে আলমডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা আব্দুল জলিল। তিনি এজাহারে ছয় জনের নাম উল্লেখ করেছেন এবং অজ্ঞাত হিসেবে আরও ৪-৫ জনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) হাদীউজ্জামান বাংলানিউজকে জানান, গ্রেফতার প্রধান আসামিকে আদালতে তোলা হয়েছে। সেখানে বিজ্ঞ বিচারকের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেবেন তিনি। এছাড়া পুলিশের পক্ষ থেকে রিমান্ডের আবেদন করা হবে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে আলমডাঙ্গা রেলস্টেশন এলাকার মাঠপাড়ায় পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল ইমরানকে মোবাইলফোনে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত আল ইমরান রাজনৈতিক সংগঠনের জড়িত থাকার পাশাপাশি ইলেকট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।