ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঁচানো গেল না রাজধানীর নতুন বাজারে সড়কে আহত অনন্যাকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
বাঁচানো গেল না রাজধানীর নতুন বাজারে সড়কে আহত অনন্যাকে

ঢাকা: রাজধানীর নতুন বাজারে মিনি ট্রাকের ধাক্কায় আহত রিকশা আরোহী বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অনন্যা চৌধুরী ফুলকে (২১) বাাঁচানো সম্ভব হয়নি।
সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন, ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নতুন বাজার আমেরিকান দূতাবাসের পেছনের রাস্তায়  মিনি ট্রাকের ধাক্কায় আহত হয়েছিলেন তিনি। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

সেদিন তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী আশফাক সুমন জানান, রিকশায় চড়ে যাওয়ার সময় ‘নর্থ ইন্ড কফি রোস্টারস’ এর একটি মিনি ট্রাক অনন্যা চৌধুরী ফুলকে ধাক্কা দেয়। এতে তিনি মাথাসহ শরীরে বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পান। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় উপসম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মামা আব্দুল মান্নান জানান, বারিধারায় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সাইন্সের বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী অনন্যা। সকাল ৮টার দিকে বাসা থেকে বের হয় বিশ্ববিদ্যালয় যাওয়ার জন্য। দুপুরে তার বাসায় ফেরার কথা ছিল। তবে এর আগেই খবর পাই, অনন্যা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে।

স্বজনরা জানান, অনন্যার মা জহুরা খাতুন ৮ বছর আগে মারা গেছেন। পরে বাবা আব্দুল্লাহ চৌধুরী তাকে রেখে অন্যত্র বিয়ে করে চলে যান। এরপর থেকে সবুজবাগ পূর্ব বাসাবোতে খালা বেবি আক্তার ও মামা আ. মান্নানের বাসায় থাকেন তিনি। সেখানে থেকেই পড়ালেখা করছেন।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমানও অনন্যার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার দিন মিনি ট্রাক জব্দ ও এর চালকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে। বর্তমানে চালক রিমান্ড শেষে কারাগারে আছেন।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।