ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার সরকার সব সময় ক্রীড়াকে প্রাধান্য দেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
শেখ হাসিনার সরকার সব সময় ক্রীড়াকে প্রাধান্য দেন

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার সবসময় ক্রীড়াকে প্রাধান্য দিয়েছেন। এ জন্য তার নেতৃত্বে দেশের ক্রীড়া জগত ব্যাপক বিস্তার লাভ করেছে।

তিনি দেশের ক্রীড়াবিদদের জন্য অত্যান্ত আন্তরিক।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে পিরোজপুর জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত  'বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্ট' এর সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মাদ জাহেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) মোল্লা মো. আজাদ প্রমুখ।

খেলায় নাজিরপুরে ছেলে ও মঠবাড়িয়া মেয়ে দল বিজয় লাভ করে।

এর আগে একই দিন দুপুরে মন্ত্রী জেলার নাজিরপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ আব্দুল্লাহ আল সাদীদের পদোন্নতি জনিত বদলি উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন ‘জাতীর কল্যানে সরকারী কর্মকর্তা-কর্মচারীদের কাজ করা উচিত। একজন সরকারী কর্মকর্তা-কর্মচারীসহ সরকারের মন্ত্রী-এমপিদের দেশের জনগনের প্রতি অনেক দায়বদ্ধতা রয়েছে। কেননা, তারা দেশের জনগনের সেবক’।

নাজিরপুর উপজেলা কৃষি হলরুমে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আল-মানুনের সভাপতিত্বে সেখানে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা গৌতম মণ্ডল, কৃষি কর্মকর্তা দ্বিগবিজয় হাজরা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির,  উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।