ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাকিব শুভেচ্ছা দূত থাকবেন কিনা খতিয়ে দেখছে দুদক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
সাকিব শুভেচ্ছা দূত থাকবেন কিনা খতিয়ে দেখছে দুদক

ঢাকা: বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুভেচ্ছা দূত থাকবেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে সেগুনবাগিচায় দুদক কার্যালয়ের সামনে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নে সংস্থার সচিব মো. মাহবুব হোসেন এ কথা বলেন।

তিনি বলেন, ‘অভিযোগ এলেই তো সঙ্গে সঙ্গে কোনো কিছু হয় না। একটু সময় দেন। বিষয়টি দুদক খতিয়ে দেখছে, অপেক্ষা করুন। ’

তিনি বলেন, ‘আপনারা জানেন যে, সাকিব আল হাসান বিশ্বসেরা অলরাউন্ডার এবং জাতীয় দলের অধিনায়ক। তার সঙ্গে দুদকের ২০১৮ সালে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি হয়। চুক্তিতে ছিল তিনি বিনা পারিশ্রমিকে দুদকের হয়ে তথ্যচিত্র তৈরিতে কাজ করবেন। এরপর তাকে নিয়ে শুধু একবার ২০১৮ সালে যখন দুদকের ১০৬ কমপ্লেইন হটলাইন চালু হয়, তখন একটি তথ্যচিত্র করা হয়েছিল। পরবর্তীতে আমরা আর কোনো তথ্যচিত্র বা কোনো কার্যক্রম করিনি।

সম্প্রতি জুয়া প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি, পুঁজিবাজারে কারসাজি, নিজের বাবার নাম জালিয়াতি করার অভিযোগ উঠেছে সাকিব আল হাসানের নামে। এসব কর্মকাণ্ডকে দুর্নীতি হিসেবে দেখছেন অনেকেই।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।