ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

পরীক্ষা কেন্দ্রে নকল দেওয়ার সময় গ্রেফতার তিন শিক্ষক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
পরীক্ষা কেন্দ্রে নকল দেওয়ার সময় গ্রেফতার তিন শিক্ষক

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালীতে এসএসসি পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের নকল দেওয়ার সময় তিন শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার মৌডুবী সরকারী মাধ্যমিক বিদ্যালয় পরিক্ষা কেন্দ্র থেকে তাদের গ্রেফতার করা হয়।

পরে সন্ধ্যায় তাদের নামে মামলা দিয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক সুজিত বিশ্বাস (৩২), গণিতের খণ্ডকালীন শিক্ষক মো. তৈয়ব (৩২) ও সমাজ বিজ্ঞানের খণ্ডকালীন শিক্ষক রীমা বেগম (২৭)।

মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো.মাসুদ হাসান জানান, পরীক্ষা কেন্দ্রে ঢুকে প্রশ্ন পত্রের ওপর উত্তর লিখে শিক্ষার্থীদের কাছে দেওয়ার সময় ওই তিন শিক্ষককে আটক করা হয়।

তিনি আরও জানান, পরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও)জানানো হলে তিনি ঘটনাস্থলে আসেন। পরীক্ষা শেষে তাদের উপজেলা পরিষদে নিয়ে আসা হয়। এরপর সন্ধ্যায় তাদের নামে মামলা দিয়ে  পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে  রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার জানান, গ্রেফতারকৃতরা থানা হেফাজতে আছেন, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।