ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঢামেকে ২ কারাবন্দির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
ঢামেকে ২ কারাবন্দির মৃত্যু

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ( ঢামেক) শফিকুল ইসলাম (৫০) নামের এক হাজতি ও শহিদুল ইমলাম বুলবুল (৪৮) নামের এক কয়েদির মৃত্যু হয়েছে। তারা ঢাকা কেন্দ্রীয় কারাগারের বন্দি ছিলেন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে শফিকুলকে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া কারারক্ষী আব্দুল কাদের জানান, অসুস্থ হয়ে পড়লে কারা চিকিৎসকের নির্দেশে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।   তিনি কোন মামলার আসামি তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
 
এদিকে কারারক্ষী মো. আলআমিন জানান, ২১ সেপ্টেম্বর কারাগার থেকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় শহিদুল ইমলাম বুলবুলকে । চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।   তার মামলার বিররণও তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

 ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া দুটি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এজেডএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।