ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

রাজধানীতে কানের দুল ছিনতাইয়ের পর ছিনতাইকারীকে গণধোলাই

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
রাজধানীতে কানের দুল ছিনতাইয়ের পর ছিনতাইকারীকে গণধোলাই প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর প্রেসক্লাবের সামনের সড়কে একটি রিকশার নারী যাত্রীর কানের দুল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় সোহেল (১৮) নামে এক ছিনতাইকারী গণধোলাই শিকার আহত হয়েছে। এ ঘটনায় রিকশার যাত্রী ফেরদৌস আরার (৩০) ক্ষত হয়েছে, তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে শাহবাগ থানার প্রেসক্লাবের সামনের সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে রিক্সার যাত্রীরা ছিনতাইকারীকে ধরে কানের দুল উদ্ধার করেন।  

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ফেরদৌস আরাসহ আরও দুজন একটি রিক্সায় করে পল্টন থেকে মোহাম্মদপুরে যাচ্ছিলেন। পথে জাতীয় প্রেসক্লাব সংলগ্ন রাস্তায় সোহেল নামে ওই ছিনতাইকারী ফেরদৌস আরার এক কানের দুল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এস ময় রিকশার যাত্রীরা ধাওয়া দিয়ে ওই ছিনতাইকারীকে ধরে ফেলে। পরে আশেপাশের লোকজনে ছিনতাইকারীকে মারধর করে।

এসআই মাইনুল আরও জানান, এ ঘটনায় ফেরদৌস আরার কানে ক্ষত হয়েছে, হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ছিনতাইকারী সোহেলকেও প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa