ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নিজ জন্মভূমিতে সংবর্ধিত সাফজয়ী আঁখি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
নিজ জন্মভূমিতে সংবর্ধিত সাফজয়ী আঁখি

সিরাজগঞ্জ: নিজ জন্মভূমি সিরাজগঞ্জের শাহজাদপুরে সংবর্ধিত হলেন সাফ উইমেন্স চ্যাম্পিয়নশীপ জয়ী নারী ফুটবলার দলের খেলোয়াড় আঁখি খাতুন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা থেকে শাহজাদপুরে আসা মাত্রই ঢোলের বাদ্যের তালে শত শত মানুষের মুহুমুর্হু শ্লোগানে তাকে বরণ করে নেন এলাকাবাসী।

উৎসবমুখর পরিবেশে আঁখিকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত ছিল শাহজাদপুরবাসী।

সাফ উইমেন্স চ্যাম্পিয়নশীপে শিরোপী বিজয়ের পর আঁখি প্রথমবার বাড়ি ফিরেছেন। তার বাড়ি ফেরার মুহুর্তকে স্বরণীয় করতে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার উদ্যোগে করা হয় বর্ণাঢ্য আয়োজন।

আখিঁকে ফুলের শুভেচ্ছায় বরণ করার পরে উপজেলা পরিষদ হল রুমে দেওয়া হয় সংবর্ধনা। সেখানে সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অধ্যাপক মেরিনা জাহান কবিতা বলেন, নারীদের পথচলা সহজ ছিল না। জীবনের সঙ্গে যুদ্ধ করে মেয়েরা আজ জয়ী হয়েছে। এ সাফল্যের যাত্রা সবে শুরু হলো, সেটি যেন থেমে না যায়। নারী খেলোয়ারদের হাত ধরে একদিন বিশ্বজয় করবে বাংলাদেশ।

এ সময় হাজারও ভক্তের উদ্দেশ্যে আঁখি খাতুন বলেন, আমার খুব ভালো লাগছে, আনন্দ লাগছে। আজ খুশির দিন। সংবর্ধনা দেওয়ার জন্য ধন্যবাদ। বলার ভাষা খুঁজে পাচ্ছি না। আপনারা পাশে ছিলেন, ভবিষ্যতেও পাশে থাকবেন। আপনাদের সীমাহীন সমর্থন আগামী দিনেও আমার মনোবল দৃঢ় করবে।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি লিয়াকত সালমান, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) হাসিবুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মুস্তাক আহমেদ ও আঁখির বাবা আক্তার হোসেন।

এ সময় আঁখিকে পেয়ে উপজেলার সবাই ফুলের তোড়া উপহার দিয়ে ও বাদ্য বাজিয়ে তাকে সংবর্ধনা জানায়।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa