ঢাকা, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

গাজীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
গাজীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু ছবি: প্রতীকী

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার জরুন এলাকায় সাঁতার কাটতে গিয়ে বিলের পানিতে ডুবে রাফি (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরিদল তার মরদেহ উদ্ধার করে।

নিহত রাফি সিরাজগঞ্জের রুবেল হোসেনের ছেলে। তারা সপরিবারে গাজীপুর সিটি করপোরেশনের জরুন এলাকায় ভাড়া বাসায় থাকে।  

টঙ্গী ফায়ার সার্ভিসের লিডার মো. ইদ্রিস আলী জানান, বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে রাফিসহ চার শিশু-কিশোর জরুন এলাকায় তুরাগ নদের পাশে বিলের পানিতে সাঁতার কাটতে যায়। এক পর্যায়ে রাফি পানিতে ডুবে নিখোঁজ হয়। এ সময় অন্য তিন শিশু-কিশোর কাউকে কিছু না বলে চলে যায়। পরে বিকেলে তাদের মধ্যে এক শিশু বিষয়টি জানায়। ঘটনাটি জানাজানির পর রাফির পরিবার ও এলাকাবাসী অনেক খোঁজাখুজি করে ব্যর্থ হয়। পরে ওইদিন রাতে ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে খবর দেওয়া হয়। খবর পেয়ে শুক্রবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরিরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। খোঁজাখুজির এক পর্যায়ে বিকেলে তার মরদেহ তুরাগ নদের পাশে ভেসে ওঠে। পরে ডুবুরিরা মরদেহ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করে। রাফি জরুন এলাকায় একটি মাদরাসার ছাত্র ছিল।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa