ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বাস থামার আগেই নামতে গিয়ে ট্রাকচাপায় প্রাণ গেল হেলপারের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
বাস থামার আগেই নামতে গিয়ে ট্রাকচাপায় প্রাণ গেল হেলপারের

ফরিদপুর: ফরিদপুরে মধুখালী উপজেলায় ট্রাকের চাপায় আসলাম শেখ (১৯) নামে বাসের এক হেলপার নিহত হয়েছেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মধুখালী পৌর সদরের বাসস্ট্যান্ড এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

নিহত আসলাম শেখ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের বেড়াদি গ্রামের মিজানুর শেখের ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা-ঢাকাগামী স্কাইলাইন পরিবহনের একটি বাস মধুখালী পৌর সদরের বাসস্ট্যান্ডে এসে থামার আগেই হলেপার আসলাম লাফ দিয়ে নিচে নামতে যান। এ সময় তিনি সড়কে পড়ে গেলে পেছন দিক থেকে আসা একটি ট্রাকের তাকে চাপা দেয়। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আসলামের মৃত্যু হয়।

সাতৈর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মজিবর রহমান বলেন, আসলাম শেখের বাবা একজন নছিমন চালক। আসলামের মৃত্যুতে তার পরিবার অনেক ক্ষতিগ্রস্ত হবে।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কবির হোসেন বলেন, হাসপাতালে আনার আগেই আসলামের মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কিন্তু ওই বাস ও ট্রাকটিকে সেখানে আর পাওয়া যায়নি। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa