ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মা ঘুম থেকে উঠে দেখেন সন্তান বালতির পানিতে মৃত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
মা ঘুম থেকে উঠে দেখেন সন্তান বালতির পানিতে মৃত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকার একটি বাসায় বাথরুমে রাখা বালতির পানিতে পড়ে এক শিশুর (৩) মৃত্যু হয়েছে।

শনিবার (১ অক্টোবর) দুপুর ১২টার দিকে কাজলা এলাকার নয়ানগরের বাসায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুর রহমান।

জানা গেছে, আব্দুর রহমানের মা ঘুম থেকে উঠে বাসায় বাথরুমে রাখা বালতির পানিতে তার সন্তানকে মৃত অবস্থায় দেখতে পান। সে অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুপুরে পরীক্ষা-নিরীক্ষার পর আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসকরা।

নিহতের চাচা নাজমুল হক এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আব্দুর রহমানদের বাড়ি কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার ফতেয়াবাদ গ্রামে। তার বাবা-মা বর্তমানে নয়ানগর একটি ৬ তলা ভবনের চারতলায় বসবাস করছে।

আব্দুর রহমানের বাবা নাজমুস শাকিব একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। তার স্ত্রী আমাতুল্লা ফাতেমা গৃহিনী। আব্দুর রহমান তাদের একমাত্র সন্তান ছিল।

নাজমুল আরও জানান, সকালে তার ভাই অফিসে চলে যান। তাকে বিদায় দিয়ে ফাতেমা ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েন। পরে ঘুম থেকে ওঠার পর ছেলেকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন ফাতেমা। কিছুক্ষণ পর বাথরুমের বালতিতে আব্দুর রহমানকে উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় শিশুর মরদেহ পরিবারকে দিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa