ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর বাড্ডা পূর্বাচল এলাকায় একটি বাসায় হাসেম আলী হীরা (২৪) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন স্বজনরা।  

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে উত্তর বাড্ডা পূর্বাচলের তিনতলা বাসার নিচতলায় জানালার গ্রিলের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেন তিনি।

পরে বাসার লোকজন তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত হীরার ছোট ভাই মো. মাসুদ জানান, তাদের বাড়ি খাগড়াছড়ির  দীঘিনালা উপজেলার উত্তর রশিদনগর গ্রামে। তার বাবার নাম জামাল হোসেন। বর্তমানে উত্তর বাড্ডা পূর্বাচল এলাকার একটি বাসার নিচতলায় ভাড়া থাকেন।
 
তিনি আরও জানান, তার ভাই হীরা একটি কুরিয়ার সার্ভিসে চাকরি করতেন। পাশাপাশি সাতারকুল স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষে পড়াশোনা করতেন। তিন মাস আগে তাহমিনা সুলতানা তামান্না নামে একটি মেয়েকে বিয়ে করেন।  তামান্নাও একই কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

মাসুদ জানান, বিকেলে বড় ভাই হীরা ও তার স্ত্রী বাসার ছাদে ঘুরতে যান। সেখানে দুজন মোবাইলে ছবি ওঠান। ছবি তুলছিলেন হীরা। এ সময় একটি ছবি খারাপ হলে তার স্ত্রী তামান্না রেগে সব ছবি ডিলিট করে দৌড়ে বাসায় চলে আসেন। এতে ক্ষোভে হীরা বাসায় এসে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ঘরের দরজা বন্ধ করে দেন। অনেকক্ষণ ধরে কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে দেখেন হীরা জানালার গ্রিলের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস ঝুলে আছেন। পরে ঝুলন্ত অবন্থা থেকে তাকে নামিয়ে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa