ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে সবজির হাটে ট্রাকচাপায় নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
নরসিংদীতে সবজির হাটে ট্রাকচাপায় নিহত ৪ প্রতীকী

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলায় সবজির হাটে ট্রাকের চাপায় চারজন নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন আরও পাঁচজন।

রোববার (২ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনঘর বাসস্ট্যান্ডে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এরপর দুর্ঘটনা রোধে সবজির হাটটি মহাসড়ক থেকে সরানোর দাবি জানিয়েছেন স্থানীয় কৃষকরা।

নিহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- রায়পুরা উপজেলার মাহমুদাবাদ এলাকার কৃষক সিদ্দিক মিয়া (৫৫), রামনগর এলাকার সিদ্দিক মিয়া (৬২) ও  অটোরিকশার যাত্রী বেলাব উপজেলার পোড়াদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে আবুল কালাম।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কের মেশিনঘর এলাকায় সিএনজি চালিত একটি অটোরিকশা দাঁড়িয়ে ছিল। এসময় ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে সবজির হাটে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী ও হাটে আসা এক পথচারী নিহত হন। এসময় আহত হন আরও ছয়জন। আহদের মধ্যে একজন ঢাকা নেওয়ার পথে মারা যান।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রাকটি ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারায়। আমরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছি।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।