ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাফিক পুলিশ মামলা দিতে চাওয়ায় নিজের বাইকে আগুন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
ট্রাফিক পুলিশ মামলা দিতে চাওয়ায় নিজের বাইকে আগুন

পাথরঘাটা (বরগুনা): বৈধ কাগজপত্র দেখাতে না পেরে ও হেলমেট না থাকায় ট্রাফিক পুলিশ মামলা দিতে চাইলে ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে‌।

মঙ্গলবার (০৪ অক্টোবর) বিকেলে উপজেলার কাকচিড়া ইউনিয়নে এমন ঘটনা ঘটে।

পরে অতিরিক্ত পুলিশ সুপারের মধস্থতায় বিষয়টি সমাধান করা হয়।

মোটরসাইকেলের মালিক আনিছুর রহমান পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সেনের টিকিকাটা গ্রামের মজিবুর রহমান মোল্লার ছেলে।

আনিছুর রহমান বলেন, মঠবাড়িয়া থেকে কাকচিড়া হয়ে পাথরঘাটা আসার সময় ঝালিয়াঘাটা এলাকায় পৌঁছালে ট্রাফিক পুলিশ আমাকে মোটরসাইকেল থামাতে বলে এবং কাগজ দেখতে চায়। এ সময় সঙ্গে ড্রাইভিং লাইসেন্স না থাকায় আমি সব কাগজ দেখানোর জন্য কিছুটা সময় চাই। কিন্তু তিনি তাতে রাজি না হয়ে আমার কাছে টাকা চান।

তিনি আরও বলেন, আমি তাকে এক হাজার টাকা দিলে তিনি আরও বেশি টাকা দাবি করেন। টাকা না দিলে গাড়ি থানায় নিয়ে যাবেন এবং বড় মামলা দেবেন বলেও হুমকি দেন।   ট্রাফিক পুলিশ টাকা চাওয়ার কারণে আমি নিজের মোটরসাইকেলটি আগুন দিয়ে জ্বালিয়ে দেই এবং প্রতিজ্ঞা করেছি আর মোটরসাইকেল চালাব না। রাস্তায় নামলেই যদি ট্রাফিক পুলিশকে টাকা দিতে হয় তাহলে মোটরসাইকেল চালিয়ে লাভ কি?

এদিকে অভিযুক্ত শাহ আলম টাকার বিষয়টি অস্বীকার করে বলেন, তার কাছে কোনো টাকা চাওয়া হয়নি। মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে তা না দিয়ে তিনি আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ ও স্থানীয়রা মিলে আগুন নিয়ন্ত্রণে আনলেও মোটরসাইকেলটি আংশিক পুড়ে যায়।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।