ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বিদ্যুৎ বিপর্যয়ের রাতে রাজধানীতে ২৪ ছিনতাইকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
বিদ্যুৎ বিপর্যয়ের রাতে রাজধানীতে ২৪ ছিনতাইকারী আটক

ঢাকা: বিদ্যুতের পূর্বাঞ্চলীয় গ্রিড ফেল করায় রাজধানীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ বিপর্যয় ঘটে মঙ্গলবার। বিকেল থেকে রাত পর্যন্ত দীর্ঘ সময় ছিল না বিদ্যুৎ।

সন্ধ্যার পর জ্বলেনি সড়কবাতিও। এমন পরিস্থিতির সুযোগ নিতে ছিনতাইকারীরা নেমে পড়ে রাস্তায়।  

এ সময় ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ২৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল, পল্টন ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় আসামিদের কাছ থেকে বিষাক্ত মলম, সুইচ গিয়ার, কাটার, ব্লেড, কাঁচি, চাকু, ক্ষুরসহ বিভিন্ন দেশীয় অস্ত্র জব্দ করা হয়।  

যাদের আটক করা হয়েছে তারা হলেন মো. রাজন (২২), মো. বিল্লাল হোসেন (১৯), মো. হৃদয় হোসেন (১৯), মো. জসমত (১৫), মো. এনামুল হক (২২), মো. রানা (২৮), মো. সুজন (২৬), মো. শাহীন (২৬), মো. বিল্লাল হোসেন (২৫), মো. হৃদয় (১৯), মো. মোবারক হোসেন (১৯), মো. জনি (৩০), মো. আবু বক্কর সিদ্দিক (২৪), মিলন চন্দ্র মন্ডল (৩৮), মো. সুজন (২০), মো. রিপন (৪০), মো. আমান হোসেন (২০), মো. শরিফ উদ্দিন (২১), মো. রনি (২০), মো. আরিফ হোসেন(২০), মো. ইদ্রিস (২৯), মো. নুর উদ্দিন(৫৪), মো. সোহেল(১৯), ও মো. আলামিন (৩২)।  

বুধবার (৫ অক্টোবর) সকালে র‍্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, মঙ্গলবার রাতে রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল, পল্টন ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ২৪ জন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আসামিরা নিয়মিতভাবে এসব এলাকায় ছিনতাই কারে চালিয়ে আসছিল। গতরাতে বিদ্যুৎ না থাকায় সুযোগ গ্রহণ করে সংঘবদ্ধভাবে বড় ধরনের ছিনতাইয়ের পরিকল্পনা করে ছিল। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান আরিফ মহিউদ্দিন।  

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এমএমআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa