ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ছাতকে প্রেমের সম্পর্কের জেরে প্রবাস ফেরত যুবক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
ছাতকে প্রেমের সম্পর্কের জেরে প্রবাস ফেরত যুবক খুন

সিলেট: সুনামগঞ্জের ছাতকে প্রেমের সম্পর্কের জের ধরে প্রবাস ফেরত যুবক খালেদ নুরকে (৩২) খুন করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মা-ছেলেকে আটক করেছে পুলিশ।


 
আটকরা হলেন- উপজেলার দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুর্শি গ্রামে মোশাহিদ আলীর শাহানা বেগম ও তার ছেলে রবিউল হাসান।

বুধবার (৫ অক্টোবর) ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান আটকের তথ্য নিশ্চিত করে বলেন, প্রবাসে থাকাবস্থায় শাহানা বেগমের মেয়ের সঙ্গে সম্পর্ক হয় খালেদ নুরের। তাদের দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। এ বিষয়টি মেনে নিতে পারেননি রবিউল হাসান। যে কারণে দেড়মাস আগে খালেদ নুর বাড়িতে আসেন। তাকে খবর দিয়ে আনেন মেয়ের মা শাহানা বেগম। আর আগে থেকেই পরিকল্পিতভাবে হত্যার পরিকল্পনা এঁটে রাখেন মা ও ছেলেরা। এরপর তাকে হত্যা করে মরদেহ রাস্তার পাশে ঝোপে ফেলে রাখা হয়।  
   
তিনি বলেন, আটকদের কাছ থেকে প্রাথমিকভাবে এসব তথ্য জানা গেছে। এছাড়া হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের মা ছায়ারুন বেগম বাদি হয়ে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।
 
এর আগে মঙ্গলবার (৪ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুর্শি গ্রামে সড়ক ও মসজিদ সংলগ্ন একটি ঝোপ থেকে খালেদ নুরের মরদেহ উদ্ধার করে পুলিশ।  
 
নিহত খালেদ নুর দক্ষিণ কুর্শি গ্রামের মোশাহিদ আলীর ছেলে। তিনি দেড় মাস আগে দুবাই থেকে দেশে ছুটিতে আসেন। এ ঘটনায় রাতেই জড়িত সন্দেহে হাসান আহমেদ (২২) ও তার মা শাহানা বেগমকে আটক করে পুলিশ।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত যুবকের মাথার পেছনের দিকে গুরুতর জখম রয়েছে। ধারণা করা হচ্ছে, তার মাথার পেছনে রড ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। হত্যার পর মরদেহ একটি ঝোপের মধ্যে ফেলে রাখা হয়।  
 
বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এনইউ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa