ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ঘুমের ওষুধ খেয়ে কানাডিয়ান ইউনিভার্সিটির ছাত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
ঘুমের ওষুধ খেয়ে কানাডিয়ান ইউনিভার্সিটির ছাত্রীর মৃত্যু

ঢাকা: অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রাজধানীর কানাডিয়ান ইউনিভার্সিটির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম নুসরাত জাহান লারা (২১)।

 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেন বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা।

তিনি জানান, লারা কানাডিয়ান ইউনিভার্সিটিতে বিবিএর প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। পরিবারের সঙ্গে মধ্যবাড্ডা এলাকায় থাকতেন। তার বাবার নাম হুমায়ুন কবির।

এসআই ফাতেমা সিদ্দিকা সোমা আরও জানান, বুধবার (৫ অক্টোবর) রাতে বাসায় অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে লারা অসুস্থ হয়ে পড়েন। পরে তার পরিবারের সদস্যরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। রাত পৌনে তিনটার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যু সনদে চিকিৎসকরা ‘আননোন বিষক্রিয়ায়’ মৃত্যু বলে উল্লেখ করেছেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, লারা পরিবারের সঙ্গে বাড্ডা আদর্শ নগর এলাকার একটি বাসায় থাকতেন। তার পরিবার জানিয়েছে, তিনি অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। তবে তার মৃত্যুর কারণ জানার চেষ্টা করা হচ্ছে। মৃতদেহের ময়নাতদন্ত করা হবে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa