ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সৌদি আরবে অসুস্থ হয়ে মারা গেলেন গাংনীর কামরুজ্জামান  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
সৌদি আরবে অসুস্থ হয়ে মারা গেলেন গাংনীর কামরুজ্জামান
 

মেহেরপুর: সংসারে স্বচ্ছলতা আনতে যৌবনে সৌদি আরবে গিয়েছিলেন গাংনী উপজেলার তেরাইল গ্রামের কামরুজ্জামান। ২২ বছর প্রবাসেই ছিলেন তিনি।

মাঝে মধ্যে ছুটিতে বেড়াতে এলেও একেবারে আর দেশে ফেরা হলো না তা। হৃদরোগে আক্রান্ত হয়ে সৌদি আরবের তায়েফ শহরের কিং আবদুল্লাহ্ হাসপাতাল থেকে সেখানকার বাসায় নেওয়ার সময় মারা যান তিনি।
 
বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যার দিকে কামরুজ্জামানের স্ত্রী রিনা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছয় মাস আগে বাড়িতে এসেছিলেন কামরুজ্জামান। কিছুদিন থেকে আবার প্রবাসে ফিরে যান তিনি। সেখানে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর দেশে  ফিরে আসার চেষ্টা করেছেন। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় তায়েফের ওই  হাসপাতালে ভর্তি হন তিনি। গত শনিবার ওই হাসপাতালে তার হার্টে রিং পরানো হয়। হাসপাতালেই চিকিৎসা চলছিল। পরে হাসপাতাল থেকে বাসায় নেওয়ার পথে মারা যান তিনি। কামরুজ্জামান গাংনী উপজেলার তেরাইল গ্রামের হাজী আব্দুল মান্নানের বড় ছেলে।  

আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহ দেশে আনার ব্যবস্থা করা হবে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa