ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

চিকিৎসকের বাসায় চুরি, খোয়া গেছে ২০ ভরি স্বর্ণ-নগদ টাকা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
চিকিৎসকের বাসায় চুরি, খোয়া গেছে ২০ ভরি স্বর্ণ-নগদ টাকা 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার হৃদরোগ বিশেষজ্ঞ ডা. পরিতোষ কুমার ঘোষের বাসায় রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে। শহরের হাসপাতাল সড়কে ভাড়া বাসায় এ চুরির ঘটনা ঘটে।

এতে তার ঘরের একটি আলমারি থেকে অন্তত ২০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় এক লাখ টাকা চুরি গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পূজার ছুটিতে নিজ বাড়ি ফরিদপুরে অবস্থান করার সুযোগে ফাঁকা ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পূজার ছুটি কাটাতে গত শনিবার (১ অক্টোবর) সপরিবারে ফরিদপুরের নিজ বাড়িতে যান ডা. পরিতোষ কুমার ঘোষ। ছুটির সময়ে চুয়াডাঙ্গার হাসপাতাল সড়কের ভাড়া বাসাটি ফাঁকা ছিল। এ সময়ের মধ্যে গত বুধবার বিকেলে বাড়ির মালিকের দেওয়া তথ্যে ফ্ল্যাটের দরজা খোলা থাকার কথা জানতে পারেন চিকিৎসক পরিতোষ ঘোষ। পরদিন বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গায় ফেরেন তিনি। বাসায় ঢুকে তাদের শয়নকক্ষে থাকা স্টিলের আলমারিতে রাখা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরি গেছে বলে নিশ্চিত হন।

ডা. পরিতোষ কুমার ঘোষ বলেন, ভবনটির চারতলায় ভাড়া থাকি আমরা। পূজার ছুটিতে অনুপস্থিত থাকায় ওই ফ্ল্যাটটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। এরইমধ্যে গত বুধবার ফ্ল্যাটের দরজা খোলার খবর পাওয়া যায়। এ খবর পেয়ে বৃহস্পতিবার চুয়াডাঙ্গায় ফিরে আসি। এসে দেখি দরজার তালা অক্ষত রয়েছে। আর শয়নকক্ষের একটি স্টিলের আলমারি থেকে অন্তত ২০ ভরি ওজনের সোনার গহনা ও নগদ প্রায় এক লাখ টাকা খোয়া গেছে। তবে ওই আলমারির তালাও অক্ষত ছিল। কোনো রকম ভাঙাচোরা ছাড়াই ঘর থেকে এমন চুরির ঘটনা রহস্য তৈরি করছে।

তিনি আরও জানান, আলমারিতে থাকা একটি কালো ব্যাগের ভেতরে বিভিন্ন ধরনের সোনার গহনা ছিল, তার পরিমাণ ছিল অন্তত ২০ ভরি। এর বেশিও হতে পারে। যার মূল্য প্রায় ১৫ লাখ টাকা। সঙ্গে নগদ টাকা ছিল আরও এক লাখের মতো। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।  

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, ঘটনাটি জানার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বাসাটি পরিদর্শন করা হয়েছে। এছাড়া ওই বাসায় সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa