ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বগুড়ায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্যের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
বগুড়ায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্যের মৃত্যু

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায়  দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জাকির হোসেন (৪৮) নামে সাবেক এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (০৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কৈগাড়ি সংলগ্ন ফুলদীঘি উত্তরপাড়া এলাকায় হোমিও কলেজের পাশে এ হত্যার ঘটনা ঘটে ৷

নিহত জাকির হোসেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা সাথিয়াখালি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ৷ তিনি শাকপালা ক্যান্টনমেন্ট পাড়া এলাকায় বসবাস করতেন ৷ ২০১৪ সালে ল্যান্স কর্পোরাল হিসেবে সেনা বাহিনী থেকে তিনি অবসরে যান ৷ 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়ার জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্টের সামনে চায়ের দোকান পরিচালনা করতেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য জাকির হোসেন।

তাকে সন্ধ্যা সাড়ে ৭টায় ফুলদিঘী উত্তরপাড়া এলাকায় দুর্বৃত্তরা ছুরিকাঘাত করার পর তিনি প্রাণে বাঁচতে দৌড়ে পালানোর চেষ্টা করেন ৷ এক পর্যায়ে রাস্তায় পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চি‌কিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী মমতাজ বেগম জানান, সন্ধ্যায় তার স্বামী মোবাইলে জানিয়েছেন শহরের কলোনী এলাকায় যাচ্ছেন। রাত ৯টার দিকে খবর পান ফুলদীঘি উত্তরপাড়া এলাকায় হোমিও কলেজের পাশে তার স্বামীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

কৈগাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রাজু কামাল জানান, শুক্রবার সন্ধ্যার পর হোমিও কলেজের পাশে এক ব্যক্তিকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে পলিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে স্থানীয় লোকজন উদ্ধার করে শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় নিশ্চিত করা হয়।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারিদের হাতে জাকির হোসেন নিহত হয়েছেন। ঘটনার পর থেকেই হামলাকারীদের চিহ্নিত করতে চেষ্টা চালানো হচ্ছে। মরদেহ উদ্ধার করে শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
কেইউএ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa