ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

আহমেদিয়া ফাইন্যান্সের এমডিসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
আহমেদিয়া ফাইন্যান্সের এমডিসহ গ্রেফতার ২

ঢাকা: প্রায় ১১০০ মানুষের কাছ থেকে শত কোটি টাকা আত্মসাৎ করা আহমেদিয়া ফাইন্যান্স আ্যান্ড কমার্স এমসিএস লিমিটেডের এমডি মো.মনির আহমেদ(৫১) ও তার সহযোগী মো. সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (৮ অক্টোবর) বিকেলে রাজধানীর গুলশান এলাকা থেকে তাদেরকে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (৯ অক্টোবর)  দুপুরের ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, অধিক লাভের প্রলোভনে আহমদিয়া ফাইন্যান্সে গ্রাহকরা টাকা জমা রাখার পর কয়েক মাস পর্যন্ত নিয়মিত লভ্যাংশ পেতেন। পরবর্তীতে প্রতারকরা টালবাহানা করে গ্রাহকদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় এবং প্রতিষ্ঠান বন্ধ করে উধাও হয়ে যায়।

লাভের আশায় রাখা গ্রাহকদের সঞ্চয়ের টাকা এই প্রতারক চক্র আহমেদিয়া অ্যাপার্টমেন্ট অ্যান্ড বিল্ডার্স এবং ইউরোস্টার হোম অ্যাপ্লায়েন্স কোম্পানিতে সরিয়ে নেয় । এই ঘটনায় ডিএমপির কাফরুল থানায় একটি প্রতারণার মামলা হয়। পরে ডিবি মামলাটি অধিগ্রহণ করে প্রতারকদের শনাক্ত করে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২২
পিএম/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।