ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিষপানে ইডেনের ক্যান্টিন বয়ের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
বিষপানে ইডেনের ক্যান্টিন বয়ের মৃত্যু

ঢাকা: রাজধানীতে ইডেন মহিলা কলেজের ভেতরে বিষপানে আব্দুল করিম (১৭) নামে ক্যান্টিন বয়ের মৃত্যু হয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন ভবনে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণের মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মৃত করিমের সহকর্মী মাহফুজ জানান, দুপুরে ক্যান্টিনের কাজ শেষ করে বিকেল ৩টার দিকে বাইরের দোকানে যায়। ২০ মিনিট পরে ফিরে এসে ইডেন কলেজের ভেতরেই জেবুন্নেছা হলের সামনে অচেতন হয়ে পড়ে যায়। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

মাহফুজ আরও জানান, হাসপাতালে নিয়ে আসার সময় তার লুঙ্গির কোমরে ইঁদুর মারার ওষুধ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, তিনি ইঁদুর মারার ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন। কিন্তু কেন তিনি এই ওষুধ খেয়েছেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

আব্দুল করিমের দুলাভাই সোহেল জানান, তাদের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার বাগমারা গ্রামে। বাবার নাম আবুল হোসেন। ইডেন মহিলা কলেজের বঙ্গমাতা হলে থাকত আব্দুল করিম এবং ক্যান্টিন বয়ের কাজ করত। বিকেলে জানতে পারি, করিম বিষ জাতীয় কিছু খেয়ে অসুস্থ হয়েছে। পরে হাসপাতালে করিমকে মৃত অবস্থায় পাই। তবে কেন সে বিষপান করেছে তা আমাদের জানা নেই।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।