ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে বাড়ি নির্মাণে চাঁদা না দেওয়ায় মালিকদের মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
রূপগঞ্জে বাড়ি নির্মাণে চাঁদা না দেওয়ায় মালিকদের মারধর প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঁদা না পেয়ে একটি নির্মাণাধীন বাড়িতে গিয়ে কাজ বন্ধ করে দিয়েছেন চাঁদাবাজরা। এ সময় প্রতিবাদ করায় জমির মালিক রতন মিয়া ও জুয়েল মিয়াকে পিটিয়ে আহত করা হয়।

সোমবার (১৭ অক্টোবর) এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা। এর আগে, রোববার (১৬ অক্টোবর) বিকেলে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী জমির মালিকরা অভিযোগ করে জানান, তাদের বাড়ি রূপগঞ্জ গ্রামে। রূপগঞ্জ মৌজার এসএ দাগ নং- ৩৬৩, ৩৬৪, ৩৮৮ ও আরএস ৪৬০, ৪৬১ এবং ৫০০ নং দাগের ৩ শতাংশ ৬০ অযুতাংশ জমি টিনসেট ঘরসহ কিনে দীর্ঘদিন ধরে ভোগদখল করে আসছেন তারা। কিছুদিন আগে ওই জমিতে বিল্ডিং নির্মাণ শুরু করেন। কাজ শুরুর পর চাঁদাবাজ আমির হোসেন, সফু মিয়া, জহিরুল ইসলাম ওরফে পুতুল, আহাম্মদ, শাহাদাতসহ বেশ কয়েকজন এসে দু’লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা না দিলে বিল্ডিং নির্মাণ করতে দেওয়া হবেনা বলে জানিয়ে দেন তারা। অবশেষে দাবি করা চাঁদার টাকা না পেয়ে চাঁদাবাজরা বিল্ডিং নির্মাণ কাজ বন্ধ করে দেন এবং তাদের মারধর করেন।

এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেন তারা।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।