ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
গাজীপুরে বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

ঢাকা: গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণে ৫ জন দগ্ধের ঘটনায় আল আমিন হোসেন (২৫) আরও একজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল পৌনে ৮টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এর আগে শুক্রবার সকালে মারা যান আতিকুল ইসলাম মিঠু ও সোমবার পারভেজ নামে আরও একজন। এ ঘটনায় মৃতের সংখ্যা তিনজন।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আল আমিনের শরীরে ৫০ শতাংশ দগ্ধ হয়েছিলো। শ্বাসনালীও পুড়ে গিয়েছিলো তার। চিকিৎসাধীন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

আলামিনের চাচা মির্জা গালিব জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামে। বাবার নাম মোহাম্মদ আলী। সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী পারভিনকে নিয়ে গাজীপুর বোর্ডবাজার বটতলা এলাকায় থাকতেন। ওয়ার্কশপে কাজ করতেন তিনি।

এরআগে, বৃহস্পতিবার গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ ফিলিং স্টেশনে একটি কাভার্ডভ্যানে লোহার জারে গ্যাস নেওয়ার সময় সন্ধ্যা সাড়ে ৬টায় বিস্ফোরণ হয়। এতে ৫ জন দগ্ধ হন। পরে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। দগ্ধরা বাকি ২ জন হলেন আনোয়ারুল ইসলাম (২৭), ও সিরাজুল ইসলাম টুটুল (২৫)।

দগ্ধ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ও আল আমিন গাছা এলাকার ‘ফাহিম বয়লার’ নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিংয়ের কাজ করেন। ডিজেল চালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ি এলাকার হাজী ওয়াহেদ ফিলিং স্টেশন যান। ভ্যানটিতে লোহার জার ছিল। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেওয়ার কথা ছিল। গ্যাস নেওয়ার শুরুতেই বিকট  বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন। এদের মধ্যে তিনজন মারা যায় আরও দুইজন চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।