ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুই কলেজছাত্রকে মারধর করে ছিনতাই, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
দুই কলেজছাত্রকে মারধর করে ছিনতাই, গ্রেফতার ২

ঢাকা: রাজধানীর লালমাটিয়া এলাকায় রিকশাযাত্রী দুই ছাত্রকে মারধর করে ৪৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- জসিম উদ্দিন ওরফে জর্জি ও মীর হোসেন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দিনগত রাতে লালমাটিয়া ও ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইয়ে ব্যবহৃত ২টি মোটরসাইকেল।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক ঘটনার বিবরণে জানান, গত ১৫ অক্টোবর ঢাকা কলেজের শিক্ষার্থী স্বাধীন সরকার ও তার চাচাতো ভাই মোশারফ হোসেন সবুজ কলেজ থেকে রিকশায় করে আদাবরে নিজ বাসায় ফিরছিলেন। পথে লালমাটিয়া এলাকায় সানরাইজ প্লাজার পাশে পান কেনার জন্য রিকশা থামান তারা। এ সময় একটি মোটরসাইকেলে করে দুজন এসে তাদের মারধর করে।

পরে আরও দুজন মোটরসাইকেলে করে এসে স্বাধীন সরকারের পেছনে কিছু একটা ঠেকিয়ে গুলি করার ভয় দেখায়। এরপর দুজনের কাছে থাকা ৪৫ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেয়।

এ ঘটনায় শিক্ষার্থী স্বাধীন সরকার বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর তদন্তের ধারাবাহিকতায় আশেপাশের এলাকার সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে জড়িতদের শনাক্ত করা হয়।

ডিসি বলেন, তথ্য প্রযুক্তির সহয়তায় আমরা অবস্থান শনাক্ত করে দুজনকে গ্রেফতার করি। গ্রেফতাররা ঘটনায় যুক্ত থাকার কথা স্বীকার করেছেন এবং জড়িত বাকি দুজনের বিষয়ে তথ্য দিয়েছেন। বাকি দুজনকে ধরতে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
পিএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।