ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে জেলা সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের কাশিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

 

মৃতরা হলো- ওই ইউনিয়নের কাশিনগর এলাকায় ঝান্টু ঋষি ছেলে ঋতিক ঋষি (৭) ও জেলার কসবা উপজেলার সৈয়দাবাদ (রাওতহাট) এলাকার অজিত ঋষির ছেলে অজন্ত ঋষি (৮)। তারা দু’জন সম্পর্কে খালাতো ভাই।

মৃত ঋতিক ঋষির পিতা ঝান্টু ঋষি জানান, অজন্ত আমার শালিকার ছেলে। সে কিছুদিন আগে বিয়ে উপলক্ষে কাশিনগর আমাদের বাড়িতে বেড়াতে এসেছিল। শুক্রবার সকাল থেকে বাড়ির সবাই মিলে বিয়ে বাড়ির ময়লা কাপড়-চোপড় ধুচ্ছিলেন। ঋতিক ও অজন্ত তাদের সঙ্গে আসা যাওয়া করছিল। আসা যাওয়ার কোনো এক ফাঁকে তারা কাশিনগর ব্রিজ থেকে তিতাস নদীর পাশে খালে পড়ে যান। পরে স্বজনসহ এলাকাবাসী আশপাশে অনেক খোঁজাখুঁজি করেন। খোঁজাখুঁজির একপর্যায়ে দুপুরে তিতাস নদীর পাশে খাল থেকে তাদের উদ্ধার করা হয়। পরে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি (তদন্ত) সোহরাব আল হোসাইন বাংলানিউজকে জানান, পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ বা আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।