ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় গৃহবধূ খুন, সেনা সদস্যসহ গ্রেফতার ২

শরীফ সুমন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১০

রাজশাহী : রাজশাহীর পুঠিয়া উপজেলার পশ্চিমভাগ গ্রামে পরকীয়ার জের ধরে এক গৃহবধূ খুন হয়েছেন।

নিহত গৃবধূর নাম লাকী (২৩)।

তিনি আটভাগ গ্রামের কৃষক রতন মণ্ডলের স্ত্রী। শনিবার বোলা সাড়ে ৩টার দিকে এ খুনের ঘটনা ঘটে।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তার প্রেমিক সেনা সদস্য শাহাদাত হোসেন (২৪) ও বান্ধবী নাসিমা আক্তারকে (২২) গ্রেফতর করেছে। তাদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুঠিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) পিযুষ বাংলানিউজকে জানান, আটভাগ গ্রামের কৃষক রতন মণ্ডলের স্ত্রী লাকীর পরকীয়া সম্পর্ক ছিল পশ্চিমভাগ গ্রামের শাহাদাতের সঙ্গে।

তিনি বলেন, গ্রেপ্তারকৃত নাসিমা পুলিশকে জানিয়েছেন, বান্ধবী লাকী ও শাহাদাতকে রাস্তার ওপর কথা বলতে দেখে তাদের ঘরে নিয়ে যান। এর ঘণ্টা খানেক পর পাশের বাড়ি থেকে এসে ঘরে ঢুকে দেখেন লাকী বিছানায় রক্তমাখা শরীরে গড়াগড়ি করছে। তাকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাব্বির হোসেন তাকে মৃত ঘোষণা করেন। লাকীর পেটে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে তাকে করে খুন করা হয়েছে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল আলম বাংলানিউজকে জানান, গ্রেপ্তারকৃত শাহাদাত হোসেন সেনাবাহিনীর সদস্য বলে পরিচয় দিয়েছেন। তিনি সাভারে সেনাবাহিনীর আর্টিলারি কোরে কর্মরত আছেন বলে জানান। জিজ্ঞাসাবাদ শেষে মামলার পর তাদের রোববার সকালে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময় : ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।