ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে ইভটিজিং থেকে রক্ষা, কিন্তু পরীক্ষা দেওয়া হলো না ছাত্রীটির

ফিরোজ আমিন সরকার, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১০

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রী ইভটিজিং থেকে রক্ষা পেলেও ২য় সাময়িক পরীক্ষায় অংশ নিতে পারেনি।

শনিবার দুপুরে সদর উপজেলার ঝাড়গাঁও এলাকায় এ ঘটনা ঘটে।



বিদ্যালয়ের এক শিক্ষক সূত্রে জানা যায়, ভেলারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক ছাত্রী দুপুর সাড়ে ১২টায় পরীক্ষায় অংশ নিতে বাড়ি থেকে বের হয়। এদিন তার ২য় সাময়িক পরীক্ষায় গণিত বিষয়ে পরীক্ষা দেওয়ার কথা ছিল।

কিন্তু, পথিমধ্যে ঝাড়গাঁও দলুয়া পুকুর এলাকায় অচেনা এক বখাটে যুবক তার পথরোধ করে দাঁড়ায়। বখাটে যুবকটি ছাত্রীটিকে জাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে বখাটে যুবকটি পালিয়ে যায়।

কিন্তু আতঙ্কিত ছাত্রীটি পরীক্ষা দিতে যাওয়ার আর সাহস পায়নি। পরে সে এলাকাবাসীর সহায়তায় বাড়ি ফিরে আসে। এদিকে, এ ঘটনায় পরিবারের সদস্যদের মধ্যে কান্নার রোল পড়েছে। মানসিকভাবে ভেঙে পড়েছে ছাত্রীটি।

ছাত্রীটি বাংলানিউজকে জানায়, পরবর্তী পরীক্ষায় আর অংশ নেওয়ার সাহস পাচ্ছি না। ’

এ ব্যাপারে ছাত্রীটির পিতা রুহিয়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক শামীম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, ‘শনিবার এ কারণে ছাত্রীটি গণিত পরীক্ষায় অংশ নিতে পারেনি। উপজেলা শিা অফিসারের সাথে পরামর্শ সাপেক্ষে তার পরীক্ষায় অংশগ্রহণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। ’

বখাটে যুবকটির পরিচয় এখনো উদ্ধার করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।