ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইজিবাইকের ধাক্কায় বাইকে থাকা ভাতিজা নিহত, আহত চাচা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
ইজিবাইকের ধাক্কায় বাইকে থাকা ভাতিজা নিহত, আহত চাচা প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ইজিবাইকের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে আহাদ আলী জীবন (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। এসময় আহত হয়েছে তার চাচা হারুন অর রশিদ জজ (১৬)।

 

সোমবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার বাসটার্মিনালের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

শ্রীকোল বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র জীবন সদর উপজেলার শ্রীকোল বোয়ালিয়া গ্রামের আকছেদ আলীর ছেলে। আর আহত জজ একই গ্রামের জসিম মিয়ার ছেলে। সে একই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। জীবন ও জজ সম্পর্কে চাচা-ভাতিজা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নিজেদের মোটরসাইকেল মেরামত করতে ভাতিজা জীবনকে সঙ্গে নিয়ে চুয়াডাঙ্গা শহরের দিকে যাচ্ছিল হারুন। পথে বাসটার্মিনালে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা খায়। এতে মোটরসাইকেলসহ রাস্তায় পড়ে গুরুতর আহত হয় তারা। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক জীবনকে মৃত ঘোষণা করেন।  

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, মরদেহ সদর হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাপলা খাতুন বলেন, হাসপাতালে আনার আগেই জীবন মারা গেছে। আহত হারুন অর রশিদকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।