ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নড়াইলে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
নড়াইলে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু প্রতীকী ছবি

নড়াইল: নড়াইলে সদর উপজেলায় তুলারামপুর বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী স্বাধীন রায় (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে নড়াইল-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্বাধীন তুলারামপুর ইউনিয়নের বামন হাটা গ্রামের অংশ রায়ের ছেলে। সে দেবীপুর মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করে মুদি দোকানের ব্যবসায় করতো।  

প্রত্যক্ষদর্শী ও নিহতের চাচা সুমঙ্গল রায় বাংলানিউজকে বলেন, স্বাধীন সকালে ভাইফোঁটার মিষ্টি কেনার জন্য মোটরসাইকেল নিয়ে তুলারামপুর বাজারে যাচ্ছিল। পথে ওই মহাসড়কে ওঠার সঙ্গে সঙ্গে একটি প্রাইভেটকার তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে স্বাধীন ছিটকে সড়কে পড়লে একটি পিকআপভ্যান তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

তুলারামপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক হামিদ উদ্দিন বাংলানিউজকে বলেন, ঘাতক প্রাইভেটকার ও পিকআপভ্যানটি পালিয়ে যাওয়ায় জব্দ করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।