ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চা বাগানে জুয়ার আসর, গ্রেফতার ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
চা বাগানে জুয়ার আসর, গ্রেফতার ৮ গ্রেফতাররা

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার চান্দপুর চা বাগানে জুয়াড় আসর বসানোর অভিযোগে আট জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে বলে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দিনগত রাতে ডিবি পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন- রঞ্জিত উড়াং, পুজন বাউড়ি, রিপন মৃধা, আলম রায়, তাসলিম মিয়া, প্রদীপ কর্মকার, লিটন দেবনাথ ও সাধন সাওতাল। তারা চুনারুঘাট উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

হবিগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, চান্দপুর চা বাগানে কালিমন্দিরের পাশে জুয়াড় আসর বসানোর খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। অভিযান টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও সেখান থেকে আট জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩ হাজার ৬৮০ টাকা ও তাসসহ জুয়ার সরঞ্জাম জব্দ করা হয়।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গ্রেফতার আটজনসহ অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পরে গ্রেফতারদের চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।