ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে সাবেক চেয়ারম্যান গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে সাবেক চেয়ারম্যান গ্রেফতার

মাদারীপুর: এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান বাবুল সরদারকে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে পূর্ব ছিলারচর এলাকার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

এর আগে গত ৩০ সেপ্টেম্বর বাবুল সরদারকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন ওই তরুণীর মা। এরপর থেকেই তিনি পলাতক ছিলেন।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে  জানা গেছে, ওই প্রতিবন্ধী তরুণী তার পরিবারের সঙ্গে সাবেক চেয়ারম্যান বাবুল সরদারের বাসায় ভাড়া থাকতেন। মা এক প্রতিষ্ঠানে অফিস সহায়কের কাজ করেন এবং বাবা দিনমজুর। এ দম্পতি মেয়ে শরীরিক প্রতিবন্ধী হওয়ায় তাকে বাসায় রেখে বাবা-মা দু’জনকেই কাজে যেতে হতো। গত ২৯ সেপ্টেম্বর দুপুরে বৃষ্টি হচ্ছিল। এসময় বাবুল সরদার ওই তরুণীর ঘরে গিয়ে তাকে ধর্ষণ করেন। এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়েন। পরে সন্ধ্যায় মা-বাবা বাড়িতে এসে বিষয়টি শুনে রাতেই মেয়েটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার একদিন পর মাদারীপুর সদর মডেল থানায় সাবেক চেয়ারম্যান বাবুল সরদারকে আসামি করে ধর্ষণ মামলা করেন মেয়েটির মা।  

ধর্ষণের শিকার তরুণীর বাবা বলেন, বাবুল সরদার আমার স্ত্রীকে মামলা তুলে নিতে বিভিন্ন লোকজন দিয়া ভয় দেখায়। কিন্তু আমরা তার কথা শুনি নাই। আমার মেয়ের সঙ্গে যে অন্যায় করেছে, আমি তার বিচার চাই। কোনো আপোস চাই না।

মাদারীপুর সদর থানার আঙ্গুলকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. নাসির উদ্দিন বলেন, বাবুল সরদার গত ৩০ সেপ্টেম্বর থেকেই পলাতক ছিলেন। তাকে ধরতে একাধিকবার অভিযান চালাই আমরা। সবশেষ গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হই। তাকে আজই আদালতে হাজির করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।