ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে অন্তঃস্বত্ত্বা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
আড়াইহাজারে অন্তঃস্বত্ত্বা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশ এক অন্তঃস্বত্ত্বা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। তার নাম হালিমা বেগম (২৯)।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দিনগত রাতে উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদি গ্রামে এ ঘটনা ঘটে।  

জানা গেছে, ১৫ দিন পরে হালিমার ডেলিভারির তারিখ ছিল।  স্বামীর পরিবারের লোকজন এ ঘটনাকে আত্মহত্যা বলে দাবি করছে। তবে পুলিশ বলছে, সন্দেহ রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ছয় বছর আগে শরিফপুর গ্রামের আব্দুল মান্নানের মেয়ে হালিমার বিয়ে হয় পাশের দাইরাদি গ্রামের সালাউদ্দিনের সঙ্গে। এই দম্পতির পাঁচ বছরের একটি ছেলে রয়েছে। হালিমা ৯ মাসের অন্তঃস্বত্ত্বা ছিলেন। তার ডেলিভারির তারিখও নির্ধারিত হয়েছিল। এরই মধ্যে দেখা দেয় পারিবারিক কলহ। বৃহস্পতিবার দিনগত রাতে বাথরুমের আড়ার সঙ্গে ঝুলতে দেখা যায় হালিমা বেগমকে। অন্তস্বত্ত্বা নারীর ফাঁসিতে ঝুলে থাকা অবস্থায় সংবাদ পেয়ে গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। শুক্রবার সকালে লাশ ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
এমআরপি/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।