ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাং প্রতিরোধে সৈয়দপুরে সচেতনতামূলক ক্যাম্পেইন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
কিশোর গ্যাং প্রতিরোধে সৈয়দপুরে সচেতনতামূলক ক্যাম্পেইন

নীলফামারী: মোবাইল গেম, অনলাইন গেম, ইন্টারনেট দূরিভূত ও সর্বোপরি কিশোর গ্যাং এর প্রভাব ঠেকাতে নীলফামারীর সৈয়দপুরে তরুণ সমাজ ও অভিভাবকদের নিয়ে সামাজিক সচেতনতমূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।  
রোববার (৩০ অক্টোবর) সকালে শহরের গোলাহাট গফুরিয়া দাখিল মাদরাসায় ওই সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ এর আয়োজনে অনুষ্ঠিত ওই ক্যাম্পেইনে বক্তব্য দেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র সাবিয়া সুলতানা, সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক নওশাদ আনসারী প্রমুখ।  

এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের সামিউল, রাজা, শাহিদ, মারুফ প্রমুখ। ওই ক্যাম্পেইনে এলাকার মোবাইল ইন্টারনেট ও অনলাইন জুয়ায় আসক্ত তরুণদের একত্রিত করা হয়। এবং তাদের মাঝে এর কুফল তুলে ধরা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী বলেন, শহর কি গ্রাম সর্বত্রই বেড়ে চলেছে মোবাইল আসক্তি, ইন্টারনেট গেম এবং এরপর সৃষ্টি হচ্ছে কিশোর গ্যাং। যার বিরুপ প্রভাব পড়ছে আমাদের সমাজে। তাই সমাজের কিশোর অপরাধের মাত্রা দূর করতে সচেতনতামূলক কার্যক্রম আমরা হাতে নিয়েছি। আমরা বিভিন্ন পাড়া মহল্লায় গিয়ে সবাইকে সচেতন করছি। সচেনতামূলক এই কার্যক্রম আমাদের চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।