ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে স্কুল শিক্ষকের মাথা ফাটিয়ে দিয়েছে আ’লীগ কর্মীরা

আবুল হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে তুচ্ছ ঘটনায় এক স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের মাথা ফাটিয়ে দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা। শনিবার সন্ধ্যার পরে কালীগঞ্জের মসলিন কটন মিলস স্কুল মাঠে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।



জানা যায়, শনিবার বিকেলে মসলিন কটন মিলস স্কুল মাঠে কালীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ নেতা শহীদ ময়েজ উদ্দিনের ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ মেহের আফরোজ চুমকি। স্মরণসভা শেষে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বেলাল হোসেনকে একটি কক্ষ খুলে দিতে বলেন স্থানীয় আওয়ামী লীগের এক নেতা। কক্ষ খুলে দিতে দেরি হওয়ায় আওয়ামী কর্মীরা শিক্ষক বেলাল হোসেনের ওপর হামলা চালায়। এতে তার মাথা ফেঁটে যায়। পরে গুরুতর আহত ওই শিক্ষককে স্থানীয় জামিল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

আহত শিক বেলায়েত হোসেন বাংলানিউজকে জানান, স্মরণসভা শেষে আওয়ামী লীগ নেতা নুরুল আমিন খন্দকার ও ইব্রাহিম মিয়া স্কুলের একটি কক্ষ খুলে দিতে বলেন। দপ্তরির তালা খুলতে দেরি হওয়ায় তারা তার কক্ষে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও এক পর্যায়ে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে তার মাথা ফেটে যায়।

 কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল আউয়াল ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, ওই ব্যাপারে রাত ১১টা পর্যন্ত থানায় অভিযোগ জমা পড়ে নি।

বাংলাদেশ সময়: ০১৫৫ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad