ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাপ্তাই হ্রদে দুর্ঘটনায় নিখোঁজদের পরিচয় মিলেছে, অভিযান বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
কাপ্তাই হ্রদে দুর্ঘটনায় নিখোঁজদের পরিচয় মিলেছে, অভিযান বন্ধ

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই হ্রদে স্পিটবোট দুর্ঘটনায় নিখোঁজ দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রিটন চাকমা (২৯) এবং এলোমিনা চাকমা (২৭)।

শুক্রবার (০৪ নভেম্বর) দুপুরে লংগদু উপজেলার কাট্টলীবিল বাজার এলাকার হ্রদে ঘটে ও দুর্ঘটনা।

নিখোঁজ লিটন চাকমা বাঘাইছড়ি উপজেলার ক্যাংড়াছড়ি গ্রামের বাসিন্দা এবং এলিনা চাকমা বরকল উপজেলার সুবলং ইউনিয়নের হাজাছড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে- শুক্রবার দুপুরে স্পিটবোট চালক রিমেল চাকমা বাঘাইছড়ি উপজেলা থেকে যাত্রী নিয়ে রওনা দেন। পথে লংগদু উপজেলার কাট্টলীবিল এলাকায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে বালুবাহী স্টিমারের সাথে ধাক্কা লেগে বোটটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুইজন যাত্রী পানিতে ডুবে নিখোঁজ হন।

এছাড়া ঘটনায় আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাঙামাটিতে নেওয়া হয়। তারা সবাই রাঙামাটির কঠিন চীবর দানোৎসবে যোগ দিতে যাত্রা করেছিলেন।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন বাংলানিউজকে বলেন, বর্তমানে অভিযান বন্ধ রাখা হয়েছে। শনিবার (০৫ নভেম্বর) সকালে আবার অভিযান পরিচালনা শুরু হবে।

কাপ্তাই হ্রদে স্পিডবোট দুর্ঘটনায় নিখোঁজ ২

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।