ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুয়েটছাত্র পরশ হত্যা

‘আর কোনো বাবা যেন সন্তান না হারায়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
‘আর কোনো বাবা যেন সন্তান না হারায়’

নারায়ণগঞ্জ: ‘মেধাবী ছাত্রদের ধরে ধরে হত্যা করা হচ্ছে। এমন অবস্থা আগে শুনতাম, আজ আমার ছেলেকে হারালাম।

আমি তো আর আমার সন্তানকে ফিরে পাবো না। তবে আর আমার মতো কোনো বাবা যেন এভাবে সন্তান না হারায়। আমি আমার সন্তান হত্যার বিচার চাই। আমি হাসপাতালের ময়নাতদন্তের চিকিৎসকের সঙ্গে কথা বলেছি।  তিনি জানিয়েছেন এটি হত্যাকাণ্ড। আমার ছেলেকে কেন হত্যা করা হলো? দেশে তাহলে জীবনের নিরাপত্তা কোথায়? আর কখনও আমার সন্তানকে আমি দেখতে পারবো না। ’ 

নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের সামনে মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে সন্তান হত্যার বিচার চেয়ে এভাবে কথাগুলো বলছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর ওরফে পরশের বাবা কাজী নূর উদ্দিন।

এর আগে, আজ ‍দুপুরে বুয়েটছাত্র ফারদিনের ময়নাতদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসাক (আরএমও) ডা. শেখ ফরহাদ জানান, ফারদিন হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। তার মাথার বিভিন্ন অংশে একাধিক আঘাতের চিহ্ন ও বুকের ভেতরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাই প্রাথমিকভাবে নিশ্চিত হতে পেরেছি এটি হত্যাকাণ্ড।

তিনি বলেন, ফারদিনের পুরো ময়নাতদন্ত শেষে আমরা প্রতিবেদন দ্রুততম সময়ে দিয়ে দেবো।

এর আগে, রাজধানীর ডেমরা থেকে নিখোঁজ হওয়ার তিন দিন পরে নারায়ণগঞ্জের একটি নদী থেকে সোমবার (৭ নভেম্বর) ফারদিনের মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের পরে তার পকেটে থাকা মোবাইল ফোনের সিম দিয়ে ফারদিনের মরদেহ শনাক্ত হয়।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।