ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ৫ দিন ধরে চিকিৎসক নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
ফরিদপুরে ৫ দিন ধরে চিকিৎসক নিখোঁজ ডা. জাকির হোসেন

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডা. জাকির হোসেন (৩০) গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গত ৮ নভেম্বর হাসপাতালে ডিউটি শেষ করে একজন সহকর্মী এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে মোবাইলে বার্তা পাঠিয়ে নিরুদ্দেশ হন ডা. জাকির। এখন পর্যন্ত তার কোনো খোঁজ মেলেনি।

এ বিষয়ে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহসিন উদ্দিন ফকির বলেন, গত ৮ নভেম্বর বেলা ২টা পর্যন্ত তিনি হাসপাতালে কর্মরত ছিলেন। এরপর ৯ নভেম্বর ভোর সাড়ে ৫টার দিকে ডাক্তার জাকির আমাকে একটি মেসেজ দেন। মেসেজে তিনি জানান, তার শাশুড়ি খুবই অসুস্থ, তাকে জরুরি ভিত্তিতে বাড়িতে (মানিকগঞ্জ) যেতে হচ্ছে। এরপর আমি ঘুম থেকে উঠে তাকে মোবাইল করলে তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। একই মেসেজ তিনি তার সহকর্মী ডা. মঈন উদ্দিন আহমেদকেও দিয়েছিলেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আরও বলেন, গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে তার স্ত্রী আমাকে ফোন করে জানান, তার স্বামীকে ২ দিন ধরে মোবাইলে পাচ্ছেন না। তখনই আমি চিন্তায় পড়ে যাই এবং বিস্তারিত জানতে তার স্ত্রীর সঙ্গে কথা বলি। ডা. জাকির তার স্ত্রীকেও মেসেজ দিয়ে জানিয়েছিলেন যে, তার মোবাইল বন্ধ থাকবে এবং মোবাইলে চার্জ হচ্ছে না। বৃহস্পতিবার রাতেই কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আমি ভাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করি।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, ডা. জাকির হোসেনের বিষয়ে ডা. মহসিন উদ্দিন ফকির একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আমরা তার মোবাইল ট্র্যাক করে সন্ধান করার চেষ্টা করছি। শুক্রবার দুপুরে ডা. জাকির হোসেনের ভাঙ্গা সরকারি বাসভবনে তল্লাশি করা হয়েছে। তবে কোনো আলামত পাওয়া যায়নি। তার ব্যবহৃত ব্যাগটিও বাসায় রয়েছে। তার সন্ধান পেতে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।