ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তদন্ত কাজে সন্তুষ্ট নন বুয়েট শিক্ষার্থী ফারদিনের বাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
তদন্ত কাজে সন্তুষ্ট নন বুয়েট শিক্ষার্থী ফারদিনের বাবা

ঢাকা: নিহত বুয়েট শিক্ষার্থী ফারদিনের বাবা কাজী নূরউদ্দিন রানা বলেছেন, আমার সন্তান ৫ তারিখে নিখোঁজ হওয়ার পরে ৬ তারিখে জিডি করি। এরপরের দুদিন কী তদন্ত করেছে সেটা আমরা জানি না।

আইনের প্রতি আস্থা থাকলেও তদন্ত কার্যক্রমে সন্তুষ্ট নই।  

সোমবার (১৪ নভেম্বর) বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে বুয়েট শিক্ষার্থীদের মানববন্ধনে তিনি এ কথা বলেন।

বুয়েট শিক্ষার্থীর বাবা বলেন, ফারদিন মাদকাসক্ত ছিল না, ধূমপানও করতো না। যে ধূমপানই করতো না তার ফেনসিডিলে আসক্ত হওয়ার কথা না। তার মাকে যে কথা বলতো সেটা রাখতো। তার মাকে বলেছিল ক্লাস ও পরীক্ষা শেষ করে বাড়িতে ফিরবে।  

মানববন্ধনে বুয়েট শিক্ষার্থীরা বলেন, যতদিন না হত্যাকাণ্ডের বিচার না হয় ততদিন তারা ফারদিনের পরিবারের পাশে থাকবে। ফারদিন হত্যার বিচার বাস্তবায়ন না হওয়া পর্যন্ত তারা মাঠে থাকবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিক্ষার্থীদের মুখপাত্র বলেন, নিহত বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের ফেসবুকের কোনো পেজ বা গ্রুপের অ্যাডমিন হিসেবে ফারদিন ছিল না।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এনবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।