ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফকিরাপুলে ছাপাখানা থেকে কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
ফকিরাপুলে ছাপাখানা থেকে কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ফকিরাপুলের কোমর উদ্দিন গলির একটি ছাপাখানা থেকে আব্দুল্লাহ খান (১৯) নামে এক কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কর হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

সোমবার (১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে খবর পেয়ে মতিঝিল থানার পুলিশ গলিটির ৫০/২ নম্বর এমএসইউবি লেমিনেশন নামে ছাপাখানা থেকে তার মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়। আব্দুল্লাহ খান পিরোজপুরের নাজিরপুর উপজেলার কুমারখালি গ্রামের লাবলু খানের ছেলে।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে সকালে ছাপাখানাটির ভেতর ফ্যানের সঙ্গে কাপড় দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়। রাতে কারখানায় ভেতর থেকে ছিটকিনি লাগিয়ে একাই ঘুমিয়ে ছিলেন তিনি। পাশে আরেকটি ছাপাখানায় কাজ করা তার আপন ছোট ভাই ও আরেক কর্মচারী সকালে তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পায়নি। তখন তারা শাটার খুলে ভেতরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে এর কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

আব্দুল্লাহর ছোট ভাই নাজিউল্লাহ খান জানান, তিন ভাইয়ের মধ্যে সবার বড় ছিল আব্দুল্লাহ। অবিবাহিত তিনি। প্রায় ৪ বছর ধরে ওই ছাপাখানায় সহযোগী হিসেবে কাজ করছিলেন। কী কারণে তিনি আত্মহত্যা করতে পারেন তাও জানাতে পারেনি সে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।