ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তমব্রু সীমান্তে র‌্যাবকে লক্ষ্য করে গুলি, হতাহতের আশঙ্কা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
তমব্রু সীমান্তে র‌্যাবকে লক্ষ্য করে গুলি, হতাহতের আশঙ্কা

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তমব্রু সীমান্তের জিরো লাইনে রোহিঙ্গা শিবিরে গুলির ঘটনা ঘটেছে।  এ ঘটনায় হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

 

সোমবার (১৪ নভেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, সীমান্তে চোরাচালান রোধে কক্সবাজারের র‌্যাব-১৫’র সদস্যরা সন্ধ্যায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তমব্রু সীমান্তের জিরো লাইনে অভিযান পরিচালনা করে। এসময় একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত র‌্যাবকে লক্ষ্য গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এ ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আজিজ বলেন, র‌্যাবের সঙ্গে গোলাগুলির সংবাদ পেয়েছি, বিস্তারিত খবর নিতে আমি এলাকায় যাচ্ছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু সাহা জানান, শূন্যরেখা এলাকায় র‌্যাবের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির সংবাদ শুনেছি, তবে কার সঙ্গে এ ঘটনা ঘটেছে এবং কেউ হতাহত হয়েছে কিনা তা অনুসন্ধানে পুলিশ কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ০০১৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।