ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

পিকআপ ভ্যানের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
পিকআপ ভ্যানের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত প্রতীকী ছবি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের পিকআপের ধাক্কায় মোহাম্মদ উল্যা মিকার (৬৫) নামে এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার ভাই শরিয়ত উল্যা ও অটোরিকশার চালক আবদুর রহিম (৫০)।

সোমবার (১৪ নভেম্বর) রাত ৯টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের মান্দারী কাছিদবাড়ি এলাকায় দুর্ঘটনাটি ঘটে। রাত ১টার দিকে মোহাম্মদ উল্যাকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

তিনি সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের নেয়ামতপুর গ্রামের মাঝি বাড়ির বাসিন্দা।  

স্থানীয়রা জানান, মোহাম্মদ উল্যা ও তার ভাই শরিয়ত উল্যাকে ব্যাটারি চালিত অটোরিকশায় করে মান্দারী থেকে কাছিতবাড়ির সড়কের দিকে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান অটোরিকশাকে ধাক্কা দিলে মোহাম্মদ উল্যা ও তার ভাই শরিয়ত উল্যা এবং অটোরিকশার চালক আবদুর রহিম গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা নেওয়ার পথে কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় মোহাম্মদ উল্যার মৃত্যু হয়। আবদুর রহিমের পা ভেঙে যাওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাঙ্গাখাঁ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান মিলু এসব তথ্য নিশ্চিত করেছেন।  

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ (পরিদর্শক) মফিজ উদ্দিন বলেন, দুর্ঘটনার পর পিকআপ ভ্যান ফেলে চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।