ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে স্টাফ কোয়ার্টারের ছাদে মিললো বিপুল পরিমাণ সরকারি ওষুধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
সিলেটে স্টাফ কোয়ার্টারের ছাদে মিললো বিপুল পরিমাণ সরকারি ওষুধ

সিলেট: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বিপুল পরিমাণ সরকারি ওষুধ স্টাফ কোয়ার্টারের ছাদ থেকে জব্দ করা হয়েছে।
 
বুধবার (১৬ নভেম্বর) বিকেলে হাসপাতালের রিকাবিবাজারস্থ পুরাতন মেডিকেল নং-১১/জ বাসা থেকে ওষুধগুলো জব্দ করা হয়।


 
হাসপাতাল সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়ার নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় রবিউলের বাসার ছাদ থেকে উদ্ধার করা হয় আনুমানিক ৪ লাখ টাকার সরকারি ওষুধ। অভিযানে অংশ নেন হাসপাতালের সহকারী-পরিচালক (অর্থ) মাহবুবুল আলম, স্টোর অফিসার, ওয়ার্ড মাষ্টার ও আনসার সদস্যরা।  
 
ওষুধ পাচারের সন্দেহের তালিকায় রয়েছেন হাসপাতালের আউটডোর ফার্মেসিতে কর্তব্যরত ৩য় শ্রেণীর কর্মচারী হারবাল গার্ডেনার-রবিউল। উদ্ধারকৃত ওষুধ পাচারকারী সন্দেহে ওই কর্মচারীকে বিশেষ নজরদারিতে রেখেছে হাসপাতাল কর্তৃপক্ষ।
 
ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, হাসপাতালের স্টাফ কোয়ার্টারের ছাদ থেকে বিপুল পরিমাণ ওষুধ জব্দ করা হয়েছে। তবে ওই ঘটনায় সুনির্দিষ্টভাবে কাউকে দায়ী করা যাচ্ছে না। তাছাড়া ওষুধগুলো এই হাসপাতালের কিনা, বা হয়ে থাকলে জড়িত কারা, তাদের খুঁজে বের করতে উপ-পরিচালক ডা. আব্দুল গাফফারকে দিয়ে একটি তদন্ত কমিটি গঠন করে দিয়েছি। ওই কমিটিকে এক সপ্তাহের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। তাছাড়া জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে হাসপাতাল কর্তৃপক্ষ।
 
বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এনইউ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।