ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধর্ষণচেষ্টার অভিযোগে হাজীগঞ্জ মেয়র-কাউন্সিলরের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
ধর্ষণচেষ্টার অভিযোগে হাজীগঞ্জ মেয়র-কাউন্সিলরের নামে মামলা

চাঁদপুর: যৌন হেনস্তা ও ধর্ষণের চেষ্টার অভিযোগে চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ. স. ম. মাহবুব-উল-আলম ও কাউন্সিলর কাজী মনিরের নামে মামলা করেছেন পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর মিনু আক্তার।

১৫ নভেম্বর চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মামলাটি আমলে নেওয়ার পর ১৬ নভেম্বর বিচারক জান্নাতুল ফেরদৌস চৌধুরী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) ১৫ কার্যদিবসের মধ্যে তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে মামলার বাদী মিনু আক্তার এসব তথ্য নিশ্চিত করেন।

মামলার বিবরণ থেকে জানা গেছে, গত ৩ আগস্ট হাজীগঞ্জ পৌরসভার মেয়রের কার্যালয়ে মিনু আক্তার প্রয়োজনীয় কাগজে স্বাক্ষর নিতে গেলে মেয়র ও কাউন্সিলর তাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করেন। এসময় তারা তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। একপর্যায়ে তিনি চিৎকার করে সেখান থেকে বের হয়ে রক্ষা পান। এ ঘটনার পর মেয়র ও কাউন্সিলরের লোকজন তাকে ও তার পরিবারের সদস্যদের বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে আসছেন। তিনি ঘটনার পর হাজীগঞ্জ থানায় মামলা করতে গেলে থানা মামলা নেয়নি। পরে তিনি বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের কাছে তুলে ধরেন। অবশেষে তিনি চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালে মামলা করেন।

এ বিষয়ে বক্তব্য নিতে অভিযুক্ত দু’জনের মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও তারা রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।