ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

‘সরকারি কোনো অফিসে কাজ করাতে টাকা লাগে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
‘সরকারি কোনো অফিসে কাজ করাতে টাকা লাগে না’

মানিকগঞ্জ: ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান বলেছেন, সরকারি কোনো অফিসে কাজ করাতে টাকা লাগে না। কেউ সরকারি ফি এর বাইরে টাকা চাইলে আমাকে ম্যাসেস দিবেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ্য বাস্তবায়নে কাজ করে যাচ্চেন। সরকারি সেবাগুলো ডিজিটাল হওয়ার কারণে মানুষ এখন হয়রানির শিকার হচ্ছেন না।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী কোনো কৃষি জমি অনাবাদি রাখা যাবে না। জমিতে উৎপাদন বাড়ানো ছাড়া খাদ্য ব্যবস্থা নিশ্চিত করা সম্ভব নয়। যে কোনো মূল্যে কোভিড-১৯ মোকাবেলার পর রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মন্দা কাটিয়ে উঠতেই হবে।

মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসন আয়োজিত দুই দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করা হয়। বৃহস্পতিবার সমাপনি দিন শিক্ষার্থীদের বির্তক প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার খলিলুর রহমান।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, সিভিল সার্জন ডাক্তার মোয়াজ্জেম আলী খান চৌধুরী, সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ ডক্টর রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সানোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ মাহবুব প্রমুখ।

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের বিভিন্ন উদ্ভাবনী বিষয়ের ওপর ভিত্তি করে পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।